ভাটিয়ারীতে নিজাম মেম্বারের ঈদ বস্ত্র বিতরন

0
107
 নিজস্ব প্রতিবেদক |  বৃহস্পতিবার, মে ১৩, ২০২১ |  ৬:১৮অপরাহ্ণ

ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক, জনদরদি ইউপি মেম্বার এবং ভাটিয়ারী ইউপির প্যানেল চেয়ারম্যান,এলাকার মানুষের সাথে ঈদের খুশির অংশীদার হতে, ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে, সহযোগিতায় হাত আরো বাড়িয়ে দেবার নিমিত্তে,নিজ অর্থায়নে এলাকার দুঃস্হ, গরীব ৭০০ মানুষের মাঝে বুধবার সকালে মাদামবিবির হাট শাহজাহানীয়া উচ্চ বিদ্যালয়ের মাঠে ঈদ বস্ত্র শাড়ী, লুঙ্গী, পাঞ্জাবী বিতরন করেন।
ভাটিয়ারী ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক মোং সাইফুল ইসলামের পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্হি ছিলেন, ভাটিয়ারী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এবং ইউপি চেয়ারম্যান আলহাজ্ব নাজিম উদ্দিন।

আয়োজক ইউপি মেম্বার নিজাম উদ্দিন তার বক্তব্যে বলেন,আপনাদের জন্য আমার এই ক্ষুদ্র প্রয়াস,এলাকার মানুষের জন্য যে কোন ত্যাগ স্বীকারে আমি প্রস্তুত,দিদ্বাহীনভাবে যে কোন সমস্যার কথা আপনারা আমাকে বলতে পারবেন।আমার জন্য দোয়া করবেন,এই দান যেন আগামী বছর দ্বিগুণ হয়,সৃষ্টিকর্তা যেন আমাকে সেই সামর্থ দেন।
প্রধান অতিথি ইউপি চেয়ারম্যান নাজিম উদ্দিন বলেন,গাছের পরিচয় তার ফলে, তেমনি মানুষের পরিচয় তার কর্মে। খাদেমপাড়াবাসী ভাগ্যবান নিজাম মেম্বারেরমত একজন মেম্বার পেয়ে।

এতে আরো উপস্থিত ছিলেন, আওয়ামীলীগ নেতা সাবেক মেম্বার রমজান আলী,,আবু সৈয়দ,ভাটিয়ারী ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক সাইফুল ইসলাম,প্রচার সম্পাদক আমজাদ হোসেন বাবলু,ওয়ার্ড ছাত্রলীগের সাধারন সম্পাদক মোং রানা,ছাত্রনেতা নাহিদ, আকতার,মুন্না,রুবেল,আরমান,নুরু,মান্নান,জাবেম,মুন্না,সুমন,রবি, রাসেল,তুহিন,বাহাদুর, শফি,ওয়ার্ড যুবলীগের সাধারন সম্পাদক মোং আলাউদ্দিন,হানিফসহ প্রমুখ।

উত্তর দিন

Please enter your comment!
Please enter your name here