কর্মহীন ৭০০ মানুষের পাশে ভাটিয়ারী ইউপি মেম্বার নিজাম উদ্দিন

0
121
 নিজস্ব প্রতিবেদক |  শনিবার, মে ৮, ২০২১ |  ২:১৭অপরাহ্ণ

সংগঠক, ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক, জনবান্ধব ইউপি মেম্বার এবং ভাটিয়ারী ইউপির প্যানেল চেয়ারম্যান, করোনা মহামারীতে কর্মহীন হয়ে পড়া মানুষের জন্য এলাকার মানুষের সাথে আরো সম্পৃক্ততা বৃদ্ধির জন্য, সহযোগিতায় হাত আরো বাড়িয়ে দেবার নিমিত্তে,নিজ অর্থায়নে এলাকার দুঃস্থ, গরীব ৭০০ মানুষের মাঝে  শুক্রবার বিকালে মাদামবিবির হাট শাহজাহানীয়া উচ্চ বিদ্যালয়ের মাঠে খাদ্য সামগ্রি বিতরন করেন।

ভাটিয়ারী ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক মোং সাইফুল ইসলামের উপস্থাপনায় এতে প্রধান অতিথি  ছিলেন, ভাটিয়ারী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এবং ইউপি চেয়ারম্যান আলহাজ্ব নাজিম উদ্দিন।

আয়োজক ইউপি মেম্বার নিজাম উদ্দিন তার বক্তব্যে বলেন, আপনাদের জন্য আমার এই ক্ষুদ্র প্রয়াস, আমার দরজা আপনাদের জন্য সবসময় খোলা। আমার জন্য দোয়া করবেন, এই দান যেন আগামী বছর দ্বিগুণ হয়, সৃষ্টিকর্তা যেন আমাকে সেই সামর্থ দেন।

প্রধান অতিথি ইউপি চেয়ারম্যান নাজিম উদ্দিন বলেন, সতিনের ঘরে সুপুত্র হলে যেমন সংসারের সম্পদ হয়, তেমনি এলাকার কোন ভাল, কর্মঠ ছেলে সামর্থবান হলে, পাড়াপ্রতিবেশী লাভবান হয়।তিনি নিজাম মেম্বারকে দেখিয়ে বলেন, তার ডাকে এলাকার জন্য, এলাকাবাসীর জন্য তিনি সদা প্রস্তুত। তিনি আরো বলেন,  বিপদে আওয়ামীলীগের নেতাকর্মীরা জনগণের পাশে থাকে।

এতে আরো উপস্হিত ছিলেন, আওয়ামীলীগ নেতা সাবেক মেম্বার রমজান আলী,মোং আলমগীর, আবু সৈয়দ, সীতাকুণ্ড উপজেলা তাঁতীলীগের সদস্য সচিব গিয়াস উদ্দিন টিটু, উপজেলা তাঁতীলীগের সদস্য আব্দুল আজিজ, ভাটিয়ারী ইউনিয়ন ছাত্রলীগের সহসভাপতি আলতাফ , প্রচার সম্পাদক আমজাদ হোসেন বাবলু, ওয়ার্ড ছাত্রলীগের সাধারন সম্পাদক মোং রানা,ওয়ার্ড তাঁতীলীগের সাধারন সম্পাদক মোং জাবেদ,ছাত্রনেতা নাহিদ,মোং আকতার,মুন্না,রুবেল,ওয়ার্ড যুবলীগের সাধারন সম্পাদক মোং আলাউদ্দিনসহ প্রমুখ।

উত্তর দিন

Please enter your comment!
Please enter your name here