আখতারুজ্জামান ফাউন্ডেশন সংযুক্ত আরব আমিরাত শাখার উদ্যোগে দোয়া ও আলোচনা সভা

0
176
 এস এম রিয়াদুল ইসলাম |  শনিবার, মে ৮, ২০২১ |  ১:০৬অপরাহ্ণ

পবিত্র মাহে রমজান ও আখতারুজ্জামান চৌধুরী বাবুর স্মরনে আখতারুজ্জামান ফাউন্ডেশন,সংযুক্ত আরব আমিরাত কেন্দ্রীয় কমিটির উদ্যোগে সংযুক্ত আরব আমিরাতের দুবাই ইন্টারন্যাশনাল সিটি আল মদিনা রেষ্টুরেন্টের হল রুমে স্বাস্থ্যবিধি মেনে  দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে স্মৃতিচারণ করতে গিয়ে  আওয়ামী যুবলীগ সংযুক্ত আরব আমিরাত শাখার বিভাগীয় সাংগঠনিক সম্পাদক সুলতান মোহাম্মদ আলী শাহ বলেন, আখতারুজ্জামান চৌধুরী বাবু বঙ্গবন্ধুর আদর্শের সঙ্গে কখনও বেইমানি করেননি। দলের প্রতি, দলের নেত্রীর প্রতি তার আনুগত্য ছিল ঈর্ষা করার মতো। তিনি ছিলেন সত্যিকারের জননেতা।
তিনি আরো বলেন,আখতারুজ্জামান বাবু ছিলেন আওয়ামী লীগের গর্বের ধন সময়ের সাহসী সন্তান। মৃত্যুর আগ মুহূর্ত পর্যন্ত বাবু মুক্তিযুদ্ধের চেতনায় অসাম্প্রদায়িক ও গণতান্ত্রিক বাংলাদেশ গঠনে সামনের কাতারে থেকে জাতিকে নেতৃত্ব দিয়েছেন।আওয়ামী লীগের প্রেসিডিয়াম এই সদস্য জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন চারবার। নবম জাতীয় সংসদে তিনি ছিলেন পাট ও বস্ত্র মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দুবাই আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ী এনামুল হক, আওয়ামী যুবলীগ সংযুক্ত আরব আমিরাত শাখার বিভাগীয় সাংগঠনিক সম্পাদক জনপ্রিয় ছাত্র নেতা সুলতান মোহাম্মদ আলী শাহ,দুবাই আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন চৌধুরী, যুবলীগ নেতা রাশেদ, মহিউদ্দিন, পারভেজ,টিপু বেলালসহ বিভিন্ন রাজনৈতিক ব্যক্তি ও বিশিষ্ট ব্যক্তিবর্গ।

উত্তর দিন

Please enter your comment!
Please enter your name here