ভাটিয়ারীতে আ’লীগ নেতা আব্দুস সালাম কর্তৃক মাসব্যাপী করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ কর্মসূচি উদ্বোধন 

0
87
 বিশেষ প্রতিবেদক |  শুক্রবার, এপ্রিল ২৩, ২০২১ |  ৮:২১অপরাহ্ণ

ভাটিয়ারীতে আ’লীগ নেতা আব্দুস সালাম কর্তৃক মাসব্যাপী করোনা সুরক্ষা সামগ্রী বিতরন কর্মসূচির উদ্বোধন করেছেন সীতাকুণ্ড উপজেলা পরিষদের চেয়ারম্যান এবং উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এস এম আল মামুন।

সীতাকুণ্ড উপজেলা আওয়ামীলীগের সাবেক সদস্য এবং ভাটিয়ারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী মো: আব্দুস সালামের পক্ষ থেকে করোনা ভাইরাস (কোভিড ১৯) প্রাদুর্ভাব মোকাবিলায় এই করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ করা হবে।

২২ এপ্রিল বৃহস্পতিবার বিকালে ভাটিয়ারী সামনি পাড়া প্রাইমারী স্কুল মাঠে এ উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এ সময় প্রধান অতিথি বলেন, নিজ নিজ অবস্থান থেকে সরকার ও স্বাস্থ্য মন্ত্রণালয় নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে করোনা প্রতিরোধে ভুমিকা রাখতে হবে।

বিতরনকৃত করোনা সুরক্ষা সামগ্রীর মধ্যে রয়েছে করোনা প্রতিরোধে প্রচারনামুলক লিফলেট, ১৫০০০ পূনব্যাবহারযোগ্য মাস্ক, সাবান, হ্যান্ডস্যানিটাইজ।

আরো উপস্থিত ছিলেন, সীতাকুণ্ড প্রেস ক্লাবের সাবেক সভাপতি আলহাজ্ব এম সেকান্দর হোসাইন, ভাটিয়ারী ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি নুরুল ইসলাম, আওয়ামীলীগ নেতা সেকান্দর মির্জা কানু, আনোয়ার আলম, সৈয়দ নজরুল ইসলাম, শামসুল আরেফিন, মেম্বার পদপ্রার্থী মোং লোকমান, সাইফুল ইসলাম রণি, সাবেক ছাত্রনেতা ইফতেখার আলম, আশরাফ উদ্দিন প্রমুখ।

 

 

উত্তর দিন

Please enter your comment!
Please enter your name here