৩৫ বছর আগে থেকে রোজাদারদের মাঝে ইফতারি ও সেহরি সামগ্রী বিতরণ করে আসছে মোস্তফা-হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন

0
100
 হাকিম মোল্লা |  শনিবার, এপ্রিল ১৭, ২০২১ |  ২:২০অপরাহ্ণ

৩৫ বছর আগে আলহাজ্ব মোস্তফা-হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন এর উদ্যোগে রোজাদারদের মাঝে ইফতারি ও সেহরি সামগ্রী বিতরণ করে আসছে আমার পরিবার। আমি এমপি হওয়ার পর বিতরণ এলাকা আরোও বৃদ্ধি করেছি।

১৭ এপ্রিল শনিবার দুপুরে সীতাকুণ্ড প্রেসক্লাবের উদ্যোগে সংবাদপত্রের হকারদের মাঝে ইফতারি ও সেহরি সামগ্রী বিতরণ উপলক্ষে সংক্ষিপ্ত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে সীতাকুণ্ড সাংসদ আলহাজ্ব দিদারুল আলম উপরোক্ত কথাগুলো বলেন।

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য, চট্টগ্রাম উত্তর জেলা ওয়াওয়ামীলীগের সদস্য আলহাজ্ব দিদারুল আলম এমপি আরোও বলেন, সীতাকুণ্ড প্রেসক্লাব ভবন প্রসঙ্গে বলেন, প্রেসক্লাবের ভবন নিয়ে পরিকল্পনা, নির্মাণের জন্য জমি নির্বাচন থেকে শুরু করে ভবন নির্মাণ কাজের সূচনা আমিই প্রথম করি। সর্বপরি সকল ধরনের সহযোগিতা রয়েছে এবং এ সহযোগিতা ভবিষ্যতেও অব্যাহত থাকবে। একদিন আমি থাকবোনা কিন্তু সেদিন আমাকে আমার এ কর্মের মাধ্যমে মনে রাখবে।

সীতাকুণ্ড প্রেসক্লাবের সাধারন সম্পাদক লিটন কুমার চৌধুরীর সঞ্চালনায় আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সীতাকুণ্ড প্রেসক্লাবের সাবেক সভাপতি এস এম ফোরকান আবু, সীতাকুণ্ড প্রেসক্লাবের সাবেক সভাপতি এম হেদায়েত,  বাঁশবাড়িয়া ইউপি চেয়ারম্যান শওকত আলী জাহাঙ্গীর।

উপস্থিত ছিলেন, উপজেলা এলজিইডি  ইঞ্জিনিয়ার গোলাম মোস্তফা, সীতাকুণ্ড উপজেলা ছাত্রলীগের সভাপতি মো: শিহাব উদ্দীন।

সীতাকুণ্ড প্রেসক্লাবের সভাপতি সৌমিত্র চক্রবর্তী
জানান,  লকডাউনের কারণে সংকটে পড়ার সম্ভাবনা রয়েছে অনেকের। তাই আজ প্রেসক্লাবের উদ্যোগে আলহাজ্ব মোস্তফা-হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন এর সহযোগিতা স্থানীয়  হকারদের মাঝে ইফতারি ও সেহরি সামগ্রী বিতরণ করেছি।

উত্তর দিন

Please enter your comment!
Please enter your name here