‘মোবাইল’ প্রতীকে সীতাকুণ্ড পৌরসভা মেয়র প্রার্থী সাংবাদিক জহিরুল ইসলামের গণসংযোগ

0
275
  |  শুক্রবার, ডিসেম্বর ২৫, ২০২০ |  ২:১৭অপরাহ্ণ
মত বিনিমময় সভায় বক্তব্য রাখছেন মিরসরাই প্রেসক্লাবের সভাপতি ও স্বেচ্ছাসেবী সংগঠন 'শেষ বিদায়ের বন্ধু'এর প্রধান সমন্বয়কারী  নুরুল আলম।
মোবাইল প্রতীকে গণ সংযোগ করছেন সম্মিলিত নাগরিক কমিটির মনোনীত মেয়র  প্রার্থী  সাংবাদিক জহিরুল ইসলাম।

‘মোবাইল’ প্রতীকে মিরসরাই প্রেসক্লাবের একাংশকে নিয়ে গণসংযোগ করেছেন
সীতাকুণ্ড নাগরিক কমিটির মনোনীত মেয়র পদপ্রার্থী সাংবাদিক জহিরুল ইসলাম।

২৫ ডিসেম্বর শুক্রবার এ গণসংযোগটি মেয়র প্রার্থীর নির্বাচনী কার্যাল জোবায়দিয়া এম এ কামিল মাদ্রাসা মার্কেট থেকে শুরু করে সীতাকুণ্ড পুরোনো ডিটি রোড, সীতাকুণ্ড করেজ রোড, সীতাকুণ্ড উত্তর বাজার হয়ে পুনরায় নির্বাচনী কার্যালয়ে এসে শেষ হয়।

মত বিনিমময় সভায় বক্তব্য রাখছেন মিরসরাই প্রেসক্লাবের সভাপতি ও স্বেচ্ছাসেবী সংগঠন ‘শেষ বিদায়ের বন্ধু’এর প্রধান সমন্বয়কারী  নুরুল আলম।

এর আগে সম্মিলিত নাগরিক কমিটির মনোনীত প্রার্থী জহিরুল ইসলামের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে সম্মিলিত নাগরিক কমিটির মেয়র পদ প্রার্থীর  প্রস্তাবকারী খাইরুল ইসলামের সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, মিরসরাই প্রেসক্লাবের সভাপতি ও ‘শেষ বিদায়ের বন্ধু’ প্রধান সমন্বকারী  নুরুল আলম।

সম্মিলিত নাগরিক কমিটির সদস্য সচিব জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মিরসরাই প্রেসক্লাবের অর্থ সম্পাদক মোঃ ইউসুফ, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক সম্পাদক সাদমান সময়, সহ দপ্তর সম্পাদক ইকবাল হোসেন জীবন, ক্রীড়া সম্পাদক ফিরোজ মাহমুদ, সাধারণ সদস্য সাফায়াত মেহেদী।

উত্তর দিন

Please enter your comment!
Please enter your name here