বাংলাদেশ শিপিং এজেন্টস এসোসিয়েশন নির্বাচন : সর্বোচ্চ ভোট পেয়ে এসোসিয়েট ক্যাটাগরিতে বিজয়ী খায়রুল আলম সুজন

0
58
 এস.এম রিয়াদুল ইসলাম |  সোমবার, এপ্রিল ৫, ২০২১ |  ১২:০১অপরাহ্ণ
বিজয়ী সম্মিলিত পরিষদের এসোসিয়েট ক্যাটাগরির প্রার্থী খায়রুল আলম সুজন।

বাংলাদেশ শিপিং এজেন্টস এসোসিয়েশন নির্বাচনে দ্বিতীয় সর্বোচ্চ ভোটে নির্বাচিত হয়ে এসোসিয়েট ক্যাটাগরিতে বিজয়ী হয়েছেন খায়রুল আলম সুজন।

বিজয়ী সম্মিলিত পরিষদের এসোসিয়েট ক্যাটাগরির প্রার্থী খায়রুল আলম সুজন বলেন, সদস্যদের প্রয়োজনে বোর্ডে আমরা সংখ্যালঘু হয়েও বে পাইলট স্থগিত করাসহ অনেকগুলো গুরুত্বপূর্ণ কাজ সফলভাবে সমাধানের লক্ষ্যে সবসময় সোচ্চার ছিলাম।

তিনি আরো বলেন, সম্মিলিত পরিষদ এসোসিয়েশনের হারানো গৌরব ফিরিয়ে আনার অঙ্গীকারকে সামনে রেখে এগিয়ে যাবে। নির্বাচনে এ বিষয়ে সম্মিলিত পরিষদ ১১ দফা ইশতেহারও ঘোষণা করেছে। কারও ব্যক্তিস্বার্থের জন্য সংগঠনকে ব্যবহার করার বিরুদ্ধে সোচ্চার বলে জানিয়েছেন চট্টগ্রামের সাংবাদিকদের প্রিয় মুখ খায়রুল আলম সুজন।

তিনি জানান, কনটেইনার, ব্রেক বাল্ক, ট্যাংকারসহ শিপিংয়ের সব খাত থেকেই তারা সক্রিয় প্রতিনিধিকে নির্বাচনে প্রার্থী করেছেন ।

উল্লেখ্য, নির্বাচনে দুটি পদ ছাড়া বাকি ২২টি পদেই জয় পেয়েছে সম্মিলিত পরিষদ।

নির্বাচনী বোর্ড সূত্র জানায়, এবার শিপিং এজেন্টস নির্বাচনে মোট ভোটার সংখ্যা ২৬৭। এদের মধ্যে অর্ডিনারি ক্যাটাগরিতে ১৪৫ এবং এসোসিয়েট ক্যাটাগরিতে ১২২ ভোটার রয়েছে। এই ভোটারেরা পছন্দ অনুযায়ী অর্ডিনারি ক্যাটাগরি থেকে ১৬ জন এবং এসোসিয়েট ক্যাটাগরি থেকে ৮ জন দুই ক্যাটাগরি থেকে মোট২৪ জন পরিচালক নির্বাচন করেন। নির্বাচিত পরিচালকদের ভোটে সভাপতিসহ নেতৃত্ব গঠন করা হয়।

উত্তর দিন

Please enter your comment!
Please enter your name here