সীতাকুণ্ডে মতোয়াল্লীর পাল্টা সংবাদ সম্মেলন

0
22
  |  শনিবার, ফেব্রুয়ারি ২০, ২০২১ |  ১০:৪৮পূর্বাহ্ণ
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করছেন, পাকা ঘাট জামে মসজিদের অফিসিয়াল মতোয়াল্লী মোহাম্মদ আলী।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করছেন, পাকা ঘাট জামে মসজিদের অফিসিয়াল মতোয়াল্লী মোহাম্মদ আলী।

মিথ্যা ও বিভ্রান্তিকর তথ্য পরিবেশনের মাধ্যমে
মসজিদের ওয়াকফ এস্টেট এর সম্পত্তি আত্মসাতের ষড়যন্ত্র বন্ধ করে শান্তিপূর্ণ পরিবেশ তৈরির আহবান জানিয় পাল্টা সংবাদ সম্মেলন করা হয়েছে।

বৃহস্পতিবার  (১৮ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে সীতাকুণ্ড প্রেস ক্লাবে পাকা ঘাট জামে মসজিদের অফিসিয়াল মতোয়াল্লী মোহাম্মদ আলী সংবাদ সম্মেলনের আয়োজন করে।

সংবাদ সম্মেলনে তিনি অভিযোগ করেন,
শামসুন্নাহার গং ষড়যন্ত্রমূলকভাবে ওয়াকফ এস্টেট এর সম্পত্তি আত্মসাত করার  উদ্দেশ্যে বিভিন্ন জায়গায় আমার বিরুদ্ধে মিথ্যা তথ্য দিয়ে বিভ্রান্ত ছড়াচ্ছে। শুধু তাই না  সন্ত্রাসী ও ভূমিদস্যুদের দিয়ে জায়গা দখল করার ও পাঁয়তারা করে যাচ্ছে দীর্ঘদিন ধরে । তিনি লিখিত বক্তব্যে আরোও বলেন, আমার দাদা সোলাইমান সওদাগর ওয়াকফ এস্টেটের মোতওয়াল্লী ছিলেন। ১৯৯৩ সালে মৃত্যুবরণ করার পর আমার পিতা শফিউল আলম মোতওয়াল্লী হন। তিনি মারা যাওয়ার পর আমি অফিসিয়াল মোতওয়াল্লী হই। এসময় উপস্থিত ছিলেন, মোতওয়াল্লী মোহাম্মদ আলীর ছোট ভাইয়ের স্ত্রী মনি আক্তার, ইকবাল হোসেন, শাকিব। অন্যদিকে গত মঙ্গলবার বিকেল ৫টায় সময় পাক্কা ঘাট জামে মসজিদের মোতওয়াল্লী মোহাম্মদ আলীর বিরুদ্ধে ওয়ারিশদের অর্থ আত্মসাৎকারী এবং মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ করে সংবাদ সম্মেলন করে শামছুন্নাহার গং।

উত্তর দিন

Please enter your comment!
Please enter your name here