৮ বছরে পা রাখলো ভালোবাসার পরিবার সীতাকুণ্ড ব্লাড ডোনার্স সোসাইটি

0
107
  |  সোমবার, নভেম্বর ৯, ২০২০ |  ৯:৪৫পূর্বাহ্ণ

সীতাকুণ্ড ব্লাড ডোনার্স সোসাইটি একটি স্বপের নাম, একটি আস্থার নাম। একটি ভালোবাসার পরিবারের নাম। একটি নির্ভরতার নাম, যাদের অন্যতম প্রধান লক্ষ্য হচ্ছে, জরুরি প্রয়োজনে অসহায় মানুষকে রক্তের ব্যবস্থা করে দেওয়া ও স্বেচ্ছায় রক্তদান এর প্রতি সচেতন বৃদ্ধি করা!

৬ নভেম্বর শুক্রবার অনুষ্ঠিত হয়ে গেলো সংগঠনটির সপ্তম বর্ষপূর্তি ও স্বেচ্ছাসেবী মিলন মেলা।

সীতাকুণ্ড বোটানিক্যাল গার্ডেনে দিনব্যাপী অনুষ্ঠানে নানা কমর্সূচি পালন করা হয়। কর্মসূচির মধ্যে ছিলো অনুষ্ঠানে সংগঠনের রক্তের বন্ধন ম্যাগাজিন ও ক্যালেন্ডার উদ্বোধন, করোনা কালীন মানবিক ডাক্তার সম্মাননা, করোনাকালীন মানবিক ব্যক্তি সম্মাননা, করোনাকালীন মানবিক সংগঠন সম্মাননা প্রদান।

সকাল থেকে আমন্ত্রিত অতিথিরা আসতে থাকে। বেলব বাড়ার সাথে অতিথিদের ভিড়ে বোটানিক্যাল গার্ডেন মুখরিত হয়ে ওঠে। অবশ্যই মাস্ক ব্যবহারে আয়োজকদের পক্ষ্য থেকে সতর্কতামূলক ব্যবস্থা গ্রহণ করা হয়।
বেলা ২ টায় অনুষ্ঠানের শুভ উদ্বোধন ঘোষণা করেন চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য আ ম ম দিলসাদ। এসময় প্রধান অতিথি ছিলেন সীতাকুণ্ড পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বদিউল আলম। সংগঠনের সভাপতি নাজমুল সোহেল এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কামরুল আলম এর সঞ্চালনায়  অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন  সীতাকুণ্ড জেনা‌রেল হাসপাতাল এর চেয়ারম্যান  বীর মু‌ক্তি‌যোদ্ধা আবুল কা‌শেম ওয়া‌হিদী, সীতাকুণ্ড লায়ন্স ক্লাবের সাবেক সভাপতি লায়ন নুরুল আবসার চৌধুরী,সা‌দেক মস্তান (রাঃ) উচ্চ বিদ্যালয় প‌রিচালনা প‌রিষদ এর সভাপতি মসিউদদৌলা,৪ নং মুরাদপুর ইউনিয়ন এর সাবেক চেয়ারম্যান রেজাউল ক‌রিম বাহার,সীতাকুণ্ড নাগ‌রিক অধিকার সংরক্ষণ প‌রিষদ এর সদস্য সচিব লায়ন গিয়াস উদ্দিন,এটিএন বাংলার সি‌নিয়র রি‌পোর্টার লায়ন আবুল হাসনাত,বঙ্গবন্ধু ফাউ‌ন্ডেশন চট্টগ্রাম উত্তর‌ জেলার সদস্য সচিব সাংবাদিক ইউসুফ খান,মিরসরাই প্রেস ক্লাব ও শেষ বিদা‌য়ের বন্ধু এর সভাপতি নুরুল আলম,  সীতাকুণ্ড পৌরসভা এর কাউন্সিলর জুলফিকার আলি মাসুদ শামীম, কাউ‌ন্সিলর শফিউল আলম চৌধুরী মুরাদ,কাউন্সিলর দিদারুল আলম এ্যা‌পোলো,জা‌তীয় সাংবা‌দিক ফেডা‌রেশন এর যুগ্ম সম্পাদক গোলাম রহমান দুর্জয়,এম সি হাসপাতাল সীতাকুণ্ড এর ব্যবস্থাপক মাহবুব আলম,সি‌কিউর সি‌টি প্রপার্টি এন্ড ম্যানেজম্যান্ট লিঃ এর ব্যবস্থাপক আক্তার হোসেন মামুন,সীতাকুণ্ড ব্লাড ডোনার্স সোসাইটির উপদেষ্টা ডাঃ মুহাঃ এনামুল হাসান,সীতাকুণ্ড স‌মি‌তি-চট্টগ্রাম এর সহ সভাপতি কাজী আলী আকবর জাসেদ,তরুণ সমাজ সেবক ভূইয়া সা‌মি আল মুজতবা শুভ,দিশারি ফাউন্ডেশন বাংলাদেশ এর চেয়ারম্যান এ্যাড‌ভো‌কেট স‌রোয়ার হো‌সেন লাভলু।
অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন স্বপ্নযাত্রী ফাউন্ডেশনের সভাপতি কামাল হোসেন, কবি আতাউল হাকিম আরিফ, বারামখানা সামাজিক সংগঠনের সভাপতি নাহিদ চৌধুরী,লিও জোন ডিস্ট্রিক্ট ডিরেক্টর লিও আরাফাত, প্রথম প্রহর ফাউন্ডেশনের সভাপতি জিল্লুর রহমান শিবলী, সাধারণ সম্পাদক ফখরুল ইসলাম সোহেল,সীতাকুণ্ড যুব উন্নয়ন ফাউন্ডেশন এর সভাপতি সাংবাদিক এম কে মনির, মানবতা ফাউন্ডেশনের সভাপতি রণি খান,সীতাকুণ্ড ব্লাড ব্যাংকের সভাপতি নুর খান,দিশারির সহ সভাপতি নাদিমুজ্জামান রাশেদ,ডিডিএফ প্রধান নির্বাহী ইলিয়াস ভূইয়্যা,আলো মানবিক উন্নয়ন সংগঠনের সভাপতি হারুন উর রশীদ,জনসেবা কল্যাণে আমরা সংগঠনের সভাপতি আবু তাহের,বিশ্বজিৎ মজুমদার, সীতাকুণ্ড ব্লাড ডোনার্স সোসাইটির এডমিন আক্তার হোসেন এলিট,মোঃ রোমান,নাজিম উদ্দিন,মডারেটর গোলাম সাদেকসহ সারাদেশের ৬৪ জেলা থেকে আগত বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও রক্তাদানমূলক সংগঠনের সভাপতি, সাধারণ সম্পাদক ও সদস্যবৃন্দ, রক্তদাতাবৃন্দ,শিক্ষকবৃন্দ,সাংবাদিকবৃন্দ,আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যবৃন্দ।

উত্তর দিন

Please enter your comment!
Please enter your name here