বাঁশবাড়িয়া ও বাড়বকুণ্ডে ইপসার খাদ্য উপহার বিতরণ

0
333
  চট্টগ্রাম (সীতাকুণ্ড) প্রতিনিধি |  বুধবার, জুলাই ২২, ২০২০ |  ১২:৪৮পূর্বাহ্ণ
ইপসা' খাদ্য উপহার বিতরণ করছেন বাড়বকুণ্ড ইউপি চেয়ারম্যান মোঃ ছাদাকাত উল্লাহ মিয়াজী।
ইপসা’ খাদ্য উপহার বিতরণ করছেন বাড়বকুণ্ড ইউপি চেয়ারম্যান মোঃ ছাদাকাত উল্লাহ মিয়াজী।

সীতাকুণ্ডের বাঁশবাড়িয়া ও বাড়বকুণ্ডে কর্মহীন শ্রমিক, পিছিয়ে পড়া জনগোষ্ঠী, প্রতিবন্ধী, জেলে ও দুস্থ পরিবারের মাঝে খাদ্য উপহার সামগ্রী  বিতরণ করেছে স্থায়ীত্বশীল উন্নয়নের জন্য সংগঠন ইপসা।

ইপসা’ খাদ্য উপহার বিতরণ করছেন বাড়বকুণ্ড ইউপি চেয়ারম্যান মোঃ ছাদাকাত উল্লাহ মিয়াজী।

২১ জুলাই মঙ্গলবার দুপুর ১২টায় বাঁশবাড়িয়ায় খাদ্য বিতরণ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাঁশবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শওকত আলী জাহাঙ্গীর, বিশেষ অতিথি ছিলেন সীতাকুণ্ড প্রেসক্লাবের সভাপতি সৌমিত্র চক্রবর্তী।

ইপসার খাদ্য উপহার বিতরণ করছেন বাঁশবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শওকত আলী জাহাঙ্গীর।

দুপুর ২টায় বাড়বকুণ্ড ইউনিয়ন পরিষদে খাদ্য সামগ্রী প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাড়বকুণ্ডে চেয়ারম্যান মোঃ ছাদাকাত উল্লাহ মিয়াজী। এছাড়া আরো উপস্থিত ছিলেন ইপসার সমন্বয়কারী মোহাম্মদ আলী শাহীন, এরিয়া ম্যানেজার দিদারুল ইসলাম,মোঃ শামীম, সঞ্জয় চৌধুরীসহ স্থানীয় রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

ইপসার পক্ষ্য থেকে এই খাদ্য উপহার সামগ্রী ৪৬৩ পরিবারের মাঝে বিতরণ করা হয়। প্রত্যেক পরিবারকে ৩২ কেজি ওজনের একটি করে প্যাকেট দেয়া হয়। প্রতিটি প্যাকেটে চাল, ডাল, আলু, চিনি, লবন ও ঔষুধ সামগ্রী রয়েছে। প্রথমে বাঁশবাড়ীয়া ইউনিয়নে ২৬১ প্যাকেট ও পরে বাড়বকুণ্ড ইউনিয়নে ২০২ প্যাকেট বিতরণ করা হয়।

উত্তর দিন

Please enter your comment!
Please enter your name here