পর্যটন শিল্পের দারুণ সম্ভাবনা রয়েছে সীতাকুণ্ডে-ইউএনও মিল্টন রায়

0
143
  |  বৃহস্পতিবার, অক্টোবর ৩, ২০১৯ |  ৪:২২অপরাহ্ণ
ইপসা এইচআরডিসি বীর মুক্তিযোদ্ধা এ কে এম মফিজুর রহমান সম্মেলন কক্ষে স্থানীয় সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন উপজেলা নির্বাহী অফিসার মিল্টন রায়

পর্যটনশিল্পের দারুণ সম্ভাবনা রয়েছে সীতাকুণ্ডে। প্রায় ৩৮ কিলোমিটার আয়তন ভূমির একদিকে পাহাড় অপর দিকে সমুদ্র। মাঝখান দিয়ে সোজা ঢাকার দিকে চলে গেছে ঢাকা-চট্টগ্রাম জাতীয় মহাসড়ক। প্রাকৃতিকভাবে জনপদটি বিশ্বের মধ্যে ইতিমধ্যে ব্যাপক পরিচিতি লাভ করেছে। আমি মনে করি এটিকে কাজে লাগিয়ে রেসিডেন্সিয়াল হিসেবে যদি গড়ে তোলা যায়। তাহলে সরকারের যে অভিষ্ট লক্ষ্য তা অর্জন করা সম্ভব। কৃষ্টি, শিল্প,ইন্ডাস্ট্রিজ সবই ঠিক রেখে এই আবাসিক গড়ে তোলা সম্ভব। যা বিশ্বের মানুষের কাছে সেরা পর্যটক নগরী হিসেবে সুনাম সৃষ্টির মাধ্যমে দৃষ্টান্ত রাখবে।

বৃহস্পতিবার (৩ অক্টোবর) বেলা ১১টায় সীতাকুণ্ড মুরাদপুর ইপসা এইচআরডিসি বীর মুক্তিযোদ্ধা এ কে এম মফিজুর রহমান সম্মেলন কক্ষে স্থানীয় সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে সীতাকুণ্ড উপজেলা নির্বাহী অফিসার মিল্টন রায় উপরোক্ত কথাগুলো বলেন ।

সীতাকুণ্ড প্রেস ক্লাবের সভাপতি ও দৈনিক কালের কণ্ঠ/ দৈনিক পূর্বকোণের সীতাকুণ্ড প্রতিনিধি সৌমিত্র চক্রবর্তী সভাপতিত্বে এসময় উপস্থিত থেকে বক্তব্য রাখেন, সীতাকুণ্ড প্রেস ক্লাবের সহ-সভাপতি ও দৈনিক আমার সংবাদের সীতাকুণ্ড প্রতিনিধি জহিরুল ইসলাম, দৈনিক আজাদীর সীতাকুণ্ড প্রতিনিধি ও সীতাকুণ্ড প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক লিটন কুমার চৌধুরী।সভায়  সীতাকুণ্ড প্রেস ক্লাবের সকল সদস্য অংশগ্রহণ করে।

সভায় প্রশ্নোত্তর পর্বে বক্তব্য রাখেন, সাংবাদিক তালুকদার নির্দেশ বড়ুয়া,হাকিম মোল্লা, সাইফুল মাহমুদ,কামরুল ইসলাম দুলু,সাইদুল।

অনুষ্ঠানে সমন্বয়কারীর বক্তব্য রাখেন, ইপসার প্রজেক্ট ম্যানেজার মোহাম্মদ আলী শাহিন। এসময় উপস্থিত ছিলেন, ইপসার প্রজেক্ট ম্যানেজার নেওয়াজ মাহমুদ, সীতাকুণ্ড ইপসার মাইক্রোফাইনেন্স এরিয়া ম্যানেজার দিদারুল ইসলাম, রেডিও সাগর গিরির সিনিয়র অনুষ্ঠান প্রযোজক সঞ্জয় চৌধুরী।

ইপসার প্রজেক্ট ম্যানেজার মোঃ শাহিন বলেন, সীতাকণ্ডে স্থানীয় সাংবাদিকদের সঙ্গে প্রজেক্ট বিষয়ে সমন্বয়সভার উদ্দেশ্য সংবাদের একটি সোর্স হিসেবে আমরা কাজ করবো। পরিবেশ, স্বাস্থ্য, সামাজিক, মানব সম্পদ উন্নয়ন বিভিন্ন ক্ষেত্রে সংবাদের উপকরণ ছড়িয়ে ছিটিয়ে রয়েছে। সাংবাদিকরা যাতে সহজে সেই তথ্যগুলো সংগ্রহ করতে পারে সে উদ্দেশ্যেই আজকের মতবিনিময় সভা।

উত্তর দিন

Please enter your comment!
Please enter your name here