‘আংরেজি মিডিয়াম’ চলচ্চিত্রে কাজ করতে অনিহা প্রকাশ কারিনার

0
1127
  |  রবিবার, এপ্রিল ২৮, ২০১৯ |  ৪:০২অপরাহ্ণ
‘আংরেজি মিডিয়াম’ চলচ্চিত্রে কাজ করতে অনিহা প্রকাশ কারিনার

নিউজ ডেস্ক: বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খানের ‘আংরেজি মিডিয়াম’ চলচ্চিত্রে পুলিশ চরিত্রে অভিনয় করার কথা ছিল। কিন্তু এখন জানা গেলো সেই ছবিতে থাকছেন না ‘ভিড়ে দি ওয়েডিং’ খ্যাত এই অভিনেত্রী। ক’দিন আগে ‘আংরেজি মিডিয়াম’ চলচ্চিত্রে কারিনার অভিনয় করার বিষয়টি ভারতীয় সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছিলেন প্রযোজক দিনেশ ভাইজান। এ বছরের জুনে লন্ডনে ছবিটির শুটিং শুরু হবে। এর মধ্যেই ভক্তদের নিরাশ করে কারিনা জানিয়ে দিলেন, ওই সময় আমার পক্ষে শুটিংয়ে থাকা কঠিণ হয়ে যাবে। এই মুহূর্তে তিনি তার আসন্ন ছবি ‘গুড নিউজ’ নিয়ে ব্যস্ত সময় পার করছেন।
এছাড়া  কারিনার পুত্র তৈমুরের জুনে ভ্যাকেসন চলবে। তার উপর একাধিক কাজ হাতে থাকায় ঠিকঠাক মতো তৈমুরকে সময় দিতে পারছেন না তিনি।

যার কারণে সেই সময়টাই তৈমুরকে সঙ্গ দেবেন। এ কারণেই কারিনাকে এই সিদ্ধান্ত নিতে হয়েছে বলে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যমগুলো। হোমি অ্যাডজানিয়া পরিচালিত ‘আংরেজি মিডিয়াম’ ২০১৭ সালের সুপারহিট সিনেমা ‘হিন্দি মিডিয়াম’র সিক্যুয়েল। এতে মিষ্টি দোকানদার চম্পক জি’র চরিত্রে ইরফান খান অভিনয় করছেন। অভিনেত্রী রাধিকা মাদান তার মেয়ের চরিত্রে অভিনয় করছেন।

উত্তর দিন

Please enter your comment!
Please enter your name here